উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের সভা অনুষ্ঠিত

রাজশাহী

বাঘা প্রতিনিধি: ‘পিছিয়ে পড়া জনগোষ্টির ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহন’ প্রকল্পের অবহিতহরন ও উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়েব ফাউন্ডেশনের বাস্তবায়নে এবং ক্রিচিয়ান এইড ও ইউরোপিয়ান ইউনিয়নের কারিগরি ও আর্থিক সহায়তায় এ সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (০৪-১২-২০২১) হযরত আব্দুল হামিদ দানিশ মন্দ(রহঃ) ফাজিল মাদ্রাসার দ্বিতল ভবনের একটি কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার মনোয়ারুল ইসলাম মামুন। বিভাগীয় সহকারি সমন্বয়কারি সুদীপ কুমারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন,বিভাগীয় ফ্যাসিলেটর গোলাম কিবরিয়া,বাঘা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল হোসেন, পৌর কাউন্সিলর মোমিনুর রহমান মোমিন,আকরাম হাসেন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মোনোয়ারা বেগম, সংরক্ষিত ওয়ার্ড সদস্য ববিতা বেগম, সমাজ উন্নয়নে বিভাগীয় জয়ীতা শরীফা বেগম, বিশিষ্ট ব্যবসায়ী সায়েদুল ইসলাম মানিক, আব্দুল কুদ্দুস মাষ্টার,এনজিও প্রতিনিধি উত্তম কুমার প্রমুখ।

অগ্রাধিকার ভিত্তিতে ক্ষুদ্র নৃগোষ্ঠি,দলিত,প্রতিবন্ধী ও হিজরা জনগোষ্ঠির ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহন’ বিষয় নিয়ে আলোচনা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *