তানোরের আলোচিত যুবক-যুবতীকে মারধরের ঘটনায় ১জনের আত্মসমর্পণ, বখাটে রাজু পলাতক

রাজশাহী

তানোর প্রতিনিধি: অবশেষে তানোরের সেই আলোচিত যুবক যুবতী বা প্রেমিক যুগল কে প্রকাশ্যে পেটানোর ঘটনার একজন থানায় আত্মসমর্পণ করলেও মুলহোতা বখাটে রাজু পলাতক রয়েছেন বলে নিশ্চিত করেন থানার অফিসার ইনচার্জ ওসি রাকিবুল হাসান। তবে তাকেও ধরতে অভিযান অব্যহত রয়েছে। যেকোন সময় পলাতক আসামিকেও গ্রেফতার করা হবে বলে জানান ওসি।

জানা গেছে, তালন্দ সোমাসপুর গ্রামের আনোয়ার হোসেনের ছোট ভাই মইনুল সেচ্ছায় থানাতে হাজির হয়ে স্যালেন্ডার করে আত্মসমর্পণ করেন। বাকি আসামি রাজু এখনো পলাতক রয়েছে। তাকেও ধরতে অভিযান অব্যহত রয়েছে।

প্রসঙ্গত, চলতি মাসের ২৬ জানুয়ারি বুধবার দুপুরের পর তানোর টু চৌবাড়িয়া রাস্তার মাঝখানে লবাতলা ব্রীজের উত্তরে মুল রাস্তার পূর্ব দিকে তালগাছের নিচে অপরিচিত যুবক যুবতী বা প্রেমিক যুগল কে প্রকাশ্যে রাস্তার উত্তরে শ্লীলতাহানি ঘটায় তালন্দ সোমাসপুর গ্রামের মাদকসেবি তালন্দ সোমাসপুর গ্রামের মৃত কছির উদ্দিনের মাদকাসক্ত বখাটে রাজু(৩০) ও একই এলাকার জুতা পেটানো আমিনুলের ছোট ভাই আইনুল (৩৪)।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রাকিবুল হাসান জানান, ঘটনার পর থেকে আসামীরা পলাতক ছিলেন। বিভিন্ন অভিযান চালিয়ে কোথাও তাদের না পাওয়ায় আসামিদের পরিবারকে আসামিদের থানায় হাজির করতে বলা হলে তারা আজ দুপুরে সশরীরে মইনুল হোসেনকে তার পরিবার থানায় স্যালেন্ডার করে আত্মসমর্পণ করান এবং বাকি একজন রাজু এখনো পলাতক রয়েছে, খুব দ্রুত তাকেও গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

স্ব.বা/

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *