বাগমারায় ৪ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী
বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের হাটগাঙ্গোপাড়া বাজারে বৃহস্পতিবার রাতে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক আফজাল হোসেন।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন হাটগাঙ্গোপাড়া বাজারের শফিকুল ইসলামের স্ত্রী সন্ধ্যারানী ওরফে কুলসুম (৪২),উজ্জল কুমারের স্ত্রী পূর্নিমা রানী(২২),মৃত আশারুর ছেলে মিঠুন(২৪),পশ্চিম দৌলতপুর গ্রামের মৃত শুরেন্দ্রনাথের ছেলে কালীপদ(৫০)।
স্থানীয় সুত্রে জানা যায় তারা এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘ দিন থেকে এলাকায় মাদক ব্যবসা করে আসছে।তারা ইতিপূর্বে ও মাদক সহ একাধিকবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।এবং তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক আফজাল হোসেন এর নেতৃত্বে এসআই আঃ মজিদ,এসআই সেকেন্দার আলী, এসআই আঃ মাজেদ, এএসআই জিল্লুর রহমান,এএসআই ফরহাদ হোসেন সহ সঙ্গীয় ফোর্স তাদেরকে ৩৪০ লিটার চোলাই মদ সহ হাটগাঙ্গোপাড়া বাজারে গ্রেফতার করেন।
এবিষয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক আফজাল হোসেন বলেন তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে এবং তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছেন।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *