বাগমারায় কমিউনিটি ক্লিনিক পরিদর্শন ও সুবিধাভাগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর সর্ব বৃহৎ উপজেলা বাগমারা, ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভার সমন্বয়ে গঠিত এ উপজেলায় প্রায় ৭ লক্ষ মানুষের বসবাস। সব মানুষের সু-স্বাস্থ্যের লক্ষে কাজ করে যাচ্ছে কমিউনিটি ক্লিনিক। আর এসব কমিউনিটি ক্লিনিক পরিদর্শন ও সুবিধাভাগীদের নিয়ে উপজেলার হাটগাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার (১০ই আগষ্ট)  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

বাগমারা আসনের সাংসদ ইঞ্জিঃ এনামুল হকের সভাপতিত্বে ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুলের সঞ্চালনায়
সভায় প্রধান অতিথি ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাবেক স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ও বাংলাদেশ কমিউনিটি ক্লিনিক ট্রাস্টি বোর্ডের সভাপতি অধ্যাপক ডাঃ মোদাচ্ছের আলী ।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ কমিউনিটি ক্লিনিকের সমন্বয়ক শাহানা পারভীন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডঃ ইব্রাহিম হোসেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রাং, বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম, হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আফজাল হোসেন, আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার জান মোহাম্মদ, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম সহ উপজেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *