অনূর্ধ্ব ১৯ বিশ্বচ্যাম্পিয়ন দলকে ‘স্যালুট’ দিলেন মুশফিকুর রহিম

খেলাধুলা লীড

স্পোর্টস ডেস্ক: ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনও পোড়ায় মুশফিকুর রহিমকে। বেঙ্গালুরুতে সুপার টেনে ভারতের কাছে হেরেই সেমিফাইনালের আশা শেষ হয়ে যায় বাংলাদেশের।

যে ম্যাচে জয়ের কাছে গিয়েও আউট হয়েছিলেন মুশফিক। বাংলাদেশ হেরেছে মাত্র ১ রানে! কিন্তু এই ভারতকে হারিয়েই প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছে যুবদল। বয়স ভিত্তিক ক্রিকেটে যা মুশফিকুর রহিম নিজেও পারেননি। এমন সাফল্যে মুশফিক এখন আনন্দে আত্মহারা।

জযের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় যুব দলকে নিয়ে খুব উচ্ছ্বাস দেখে গেছে তার মাঝে। একের এক পোস্ট দিয়ে গেছেন। বুধবার তো এক অভিনব পন্থাই বেছে নিলেন আকবরদের সম্মান জানাতে। মিরপুর স্টেডিয়ামে যুব দলকে ‘স্যালুট’ দিয়ে একটি ছবি পোস্ট করেছেন অফিসিয়াল ফেসবুক পেজে।

আজ বিকালে দেশের মাটিতে পা রাখবে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। পুরো দলকে বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই বিসিবি সেজেছে চ্যাম্পিয়নদের ব্যানার দিয়ে।

মূল ফটকে সেই ব্যানারের সামনে দাঁড়িয়েই ‘স্যালুট’ প্রদর্শন করেছেন মুশফিকুর রহিম। ফেসবুকে ছবিটি পোস্ট দিয়ে বলেছেন, ‘ভাইয়েরা, তোমাদের জন্য গর্বিত। সূত্র: বাংলা ট্রিবিউন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *