শেখ হাসিনা মহিলা অনুর্ধ্ব-১৫ ক্রিকেটে চ্যাম্পিয়ন পাবনা

খেলাধুলা

স্টাফ রিপোর্টার: শেখ হাসিনা বিভাগ ভিত্তিক মহিলা অনুর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে পাবনা জেলা দল। তারা রাজশাহীকে ৭ সাত উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এই টুর্নামেনেন্টের আয়োজন করে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা।

এর আগে শুক্রবার (১৯ এপ্রিল) টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। শনিবার (২০ এপ্রিল) বিকেলে এ টুর্নামেন্টের সমাপ্ত ঘোষণা করা। টুর্নামেন্টে চারটি জেলা অংশ নিয়েছিল।
সমাপনীতে প্রধান অতিথি থেকে পুরষ্কার তুলে দেন রাজশাহী বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) তরফদার আক্তার জামিল। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থপনা) টুকটুক তালুকদার। সমাপনীতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা গিনি। এসময় বক্তব্য দেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা ও ক্রিকেট সাব কমিটির আহ্বায়ক প্রকৌশলী ফিরোজা করিম নেলী। এছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাকসুদা আলম রোজি প্রমুখ।

ফাইনাল খেলায় পাবনা জেলা ৭ উইকেটে হারিয়েছে রাজশাহীকে। টসে জয়ী প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। ব্যাটিংয়ে নেমে ৭২ নামে গুটিয়ে যায় রাজশাহী। জবাবে পাবনা জেলা ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৭৫ রান করেন। ফাইনাল খেলায় ম্যান অব ম্যাচ হন পাবরা আরিফা। তিনি চার উইকেট নেন। এছাড়াও দ্বিতীয় রানার্সআপ হয়েছে বগুড়া জেলা দল। ও চতুর্থ হয়েছে জয়পুরহাট জেলা।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *