বাঘায় শেখ কামালের জন্ম বার্ষিকীতে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত

খেলাধুলা

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে রাজশাহীর বাঘায় প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত হয়েছে। শনিবার (৫ আগস্ট) বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও সুধী সমাজের মধ্যে এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত হয়। খেলায় উভয় দল ১-১ গোলে করে । ধারা ভাষ্যকর ছিলেন শিক্ষক বিপ্লব কুমার রায়।

সুধী সমাজের পক্ষে সেরা খেলোয়াড় নির্বাচিত হন সাবেক ফুটবলার সাংবাদিক আবদুল লতিফ মিঞা ও উপজেলা প্রশাসনের পক্ষে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কর্মকর্তা মুনসুর আলী। খেলা শেষে উভয় দলের মাঝে পুরুস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবালের সঞ্চালনায় আয়োজিত পুরুস্কার বিতরণী অনুষ্টানে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জুয়েল আহম্মেদ, অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ৯টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন,র্মিল তারুণ্যের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা ও সুবিধাজনক সময়ে বিশেষ মোনাজাত প্রার্থনা করা হয়। উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভায় অংশগ্রহন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর মেয়র মুক্তার আলীসহ আ’লীগ দলীয় নের্তৃবৃন্দ ও উপজেলা প্রশসানের কর্মকর্তা। দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *