শেখ কামাল অনূর্ধ্ব -১৮ জাতীয় ক্রিকেট টুর্নামেন্টে’র ফাইনাল খেলা অুনষ্ঠিত

খেলাধুলা

প্রেস বিজ্ঞপ্তি: আজ সকাল সাড়ে ৯ টায় সময় রাজশাহী শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান স্টেডিয়ামে শেখ কামাল অনূর্ধ্ব -১৮ জাতীয় ক্রিকেট লীগ টুর্নামেন্ট ২০২৩-২৪ এর গ্র্যান্ড ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় বি কে এস পি ও খুলনা বিভাগের মধ্যে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর-এর সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জননেতা মোঃ ডাবলু সরকার।

এ সময় প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা খেলাধুলা খুব পছন্দ করেন। খেলার মাধ্যমে একটি দেশকে অতি সহজে বিশ্বের দরবারে উপস্থাপন করা যায়। এছাড়াও খেলাধুলা একদিকে যেমন শরীর গঠনে এবং উদার মনের হতে সহযোগিতা করে, তেমনি সকল প্রকার মাদক থেকে দূরে রাখে, বাংলাদেশের ক্রিকেটে আজ বিশ্ব দরবারে অনেক এগিয়ে গেছে। সকল সেক্টরে এখন কাজ করছে। বড় বড় জায়গায় চাকরী করছে প্লেয়াররা উল্লেখ করে তিনি আরো বলেন, বাংলাদেশের সুযোগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর জন্য সকল প্রকার সহযোগিতা করেছেন, তিনি আরও বলেন সব ধরনের খেলাধুলায় আমরা এগিয়ে যাচ্ছি ক্রিকেট ও ফুটবলেও, এই টুর্নামেন্টে অংশগ্রহনকারী সকল খেলোয়ারদের সুস্বাস্থ্য কামনা করেন। গ্র্যান্ড ফাইনাল ম্যাচে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয় বি কে এস পি এবং রানার আপ হয় খুলনা বিভাগ। শেষে অন্যান্য নেতৃবৃন্দ দের সাথে নিয়ে বৃক্ষ রোপন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খালেদ মাসুদ পাইলট, নির্বাহী সদস্য মোঃ খায়রুল আলম ফরহাদ, সাবেক জাতীয় ক্রিকেটার ও সিলেক্টর বি সি বি জনাব মোঃ সাইফুল ইসলাম, রাজশাহী বিভাগীয় কোচ শাহনেওয়াজ শানু, সিনিয়র এক্সিকিউটিভ ও কেন্দ্র ডেভেলপমেন্ট বি সি বি সাভাকাল জাবীর সহ অন্যান্য ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *