দক্ষিণ সুনামগঞ্জে ৪টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হওয়ায় পরিকল্পনামন্ত্রীকে অভিনন্দন

জাতীয়

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (সুনামগঞ্জ): সারা দেশের ন্যায় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রীর অবদান হিসেবে এমপিওভুক্ত হয়েছে ৪টি শিক্ষা প্রতিষ্ঠান।

এগুলো হলো পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়, জয়সিদ্ধি বসিয়া খাউরি বড়মোহা (জেবিবি) উচ্চ বিদ্যালয়, পূর্ব পাগলা উচ্চ বিদ্যালয় ও নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়।

এদিকে শিক্ষা প্রতিষ্ঠান গুলো এমপিওভুক্ত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী দীপু মনি ও পরিল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপজেলাবাসী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শুরু হয়েছে অভিনন্দন বার্তার মহৌৎসব। আনন্দ বিরাজ করছে চারিদিকে। এমপিওভুক্ত প্রতিষ্ঠানগুলোর প্রধান শিক্ষকরা, ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্য বৃন্দরা বলেন, আমাদের বিদ্যালয়গুলো এমপিওভুক্ত করায় আমরা মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও আমাদের হাওরতœ পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান মহোদয়ের কাছে চির কৃতজ্ঞ।

আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে এ সম্মান অক্ষুণœ রাখার চেষ্টা করবো। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ স¤পাদক মাওলানা নিজাম উদ্দিন বলেন, আমাদের উপজেলায় ৪ টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হওয়ায় আমরা মাননীয় পরিকল্পনামন্ত্রীর কাছে কৃতজ্ঞ।

উনার অবদানের ফলেই এমপিওভুক্তি সম্ভব হয়েছে, তা না হলে সম্ভব হতনা। আশা করছি এমপিওভুক্ত প্রতিষ্ঠানগুলো তাদের সফলতার ধারা সবসময় অব্যাহত রাখবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *