বাগমারা রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে গ্রামবাসীকে মামলার হুমকি

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের জিয়াপাড়া ( হরিপুর) গ্রামে রাস্তায় যাতায়াতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে গ্রামবাসীকে মামলার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। স্থানীয় সুত্রে জানা যায় জিয়াপাড়া গ্রামের মৃত তাছিরের ছেলে রমজান আলী (৫৫) ও একই গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে এরশাদ আলী (৫৮) এই দুই ব্যক্তির কারনে প্রায়  ১হাজার মানুষের যাতায়াতের ২শ বছরের পরাতন ঐ রাস্তাটিতে প্রতিবন্ধকতা করছে।

রাস্তাটিকে কেন্দ্র করে ঐ গ্রামের একাধিক নীরহ মানুষের উপর মামলা করেছে এবং আবারও কিছু মানুষকে মামলার হুমকি দিচ্ছে বলে জানান জিয়াপাড়া গ্রামের মৃত বয়েজ উদ্দিনের ছেলে মাস্টার মহাসিন আলী, মৃত ফয়েজের ছেলে ইসরাইল হোসেন  মমতাজের ছেলে মরু আহম্মেদ, মৃত আছির উদ্দিনের ছেলে আঃ লতিব উদ্দিন সহ অনেকেই  । এবং তারা আরো বলেন আমাদের জনগনের  স্বার্থে রাস্তাটির পক্ষে বাগমারা উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু  একটি প্রত্যয়ন পত্র দিয়েছেন। ইতিপূর্বে রাস্তাটিতে প্রতিবন্ধকতা সৃষ্টি করলে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হীরেন্দ্রনাথ রাস্তাটি পরিদর্শনে গিয়ে রাস্তাটি জনগনের যাতায়াতের উপযোগী করে দিতে বলেন।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান বিজন সরকার বলেন আমি এবিষয়ে কিছু জানিনা। বাগমারা উপজেলা যুবলীগ সভাপতি আল মামুন বলেন আমি রমজানকে রাস্তাটি জনগনের চলাচলের উপযোগী করে দিতে বলেছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.