কেশবপুরে ধারালো চাকু মেরে হত্যা প্রচেষ্টার আসামী ধরাছোয়ার বাইরে ॥ গ্রেফতার দাবী

জাতীয়

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরে ধারালো চাকু মেরে হত্যা প্রচেষ্টার আসামী ধরাছোয়ার বাইরে রয়েছে। যার ফলে বাদি পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছে। অবিলম্বে আসামীদের গ্রেফতার দাবী করেছেন মামলার বাদি আলী হোসাইন।

থানায় মামলা সূত্রে জানাগেছে, উপজেলার বেগমপুর গ্রামের মৃত দেরাজ তুল্লাহ মোড়লের পূত্র মোহাম্মদ আলী মোড়ল ও আলী হোসাইন গংদের সাথে আলতাপোল গ্রামের ওমর আলী সরদারের পূত্র মাজাহারুল সরদার ও তার স্ত্রী জেসমিন নাহার, মণিরামপুর উপজেলার গৌরীপুর গ্রামের আহাদ আলী খাঁর পূত্র মাসাদুল খাঁ ও তার স্ত্রী আয়শা খাতুনের সাথে পারিবারিক বিভিন্ন বিষয়ে বিরোধ চলে আসছিল। বিরোধ মিমাংসার লক্ষে গত ১৭ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে মোহাম্মদ আলী মোড়ল (৫৫)-এর বাড়ির উঠানে এক সালিশ-বৈঠকের আয়োজন করা হয়।

সালিশ-বৈঠকের শুরুতে মাজাহারুল সরদার, জেসমিন নাহার, মাসাদুল খাঁ ও আয়শা খাতুনের নেতৃত্বে অজ্ঞতনামা আরো ২/৩ জন বাঁশের লাঠি, লোহার রড, ধারালো দা ও চাকু-সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মোহাম্মদ আলী মোড়লের উপর হামলা চালায়। হামলা ঠেকাতে তার ভাই আলী হোসাইন (৪০) এগিয়ে আসলে মাজাহারুল ইসলামের হাতে থাকা ধারালো ছুরি তার পেটে ঢুকিয়ে দেয় এবং মাসাদুল খাঁ দা দিয়ে তার মাথায় কোপ মেরে ফেলে রেখে যায়।

মারাতœক আহতাবস্থায় আলী হোসাইনকে প্রথমে কেশবপুর হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় কেশবপুর থানায় মামলা হয়েছে। কিন্তু অদ্যবধি ধারালো চাকু মেরে হত্যা প্রচেষ্টার আসামী ধরাছোয়ার বাইরে রয়েছে। যার ফলে বাদি পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছে। অবিলম্বে আসামীদের গ্রেফতার দাবী করেছেন মামলার বাদি আলী হোসাইন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *