অসহায়দের পাশে দাড়ানো আমাদের সকলেরই দায়িত্ব : শীতবস্ত্র বিতরণকালে আ’লীগ নেতা সুজন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: তানোর পৌরসভার ৪ নং ওয়ার্ড এলাকার কয়েকটি গ্রামে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকাল ৪টার দিকে পৌরসভার ৪ নং ওয়ার্ডের গুবিরপাড়া, সিন্দুকায়, হিন্দু পাড়া গ্রামে প্রায় ২০০ ব্যাক্তিকে শীতবস্ত্র (কম্বল) দেওয়া হয়।

শীতবস্ত্র বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল বাশার সুজন।

শীতবস্ত্র বিতরণকালে সুজন বলেন, আমাদের আশপাশের গরীব অসহায়দের পাশে দাড়ানো সকলেই দায়িত্ব। তাই তাদের যেকোন বিপদ আপদে সহযোগীতা করা দরকার। সেই কারনে আমি যতদিন বেচে থাকবো, মানুষের কল্যাণে কাজ করে যাবো।

তরুণ আওয়ামী লীগ নেতা আবুল বাসার সুজন আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এদেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করে গেছেন। তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন এদেশের মানুষের জন্য। তাই আমরা সকলে এক সাথে কাজ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা দ্রুত বস্তবায়ন করার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

এছাড়াও আ’লীগ নেতা সুজন ডিসেম্বর মাস মহান বিজয়ের এই মাসে জনগনের পাশে থাকতে চান তিনি।

সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও তানোর গোদাগাড়ী-১ আসনের সংসদ সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক চৌধুরীসহ দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া মোনাজাত করেছেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল বাশার সুজন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *