রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৪১

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৪১ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। গতকাল সোমবার থেকে আজ মঙ্গলবার পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের মাদকদ্রব্যসহ আটক করা হয়।

এর মধ্যে, থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ৩ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে।

অভিযান চলাকালে, বোয়ালিয়া মডেল থানা ফারুক হোসেন (৩৭) কে ৪.৫ গ্রাম হেরোইন ও ২০৯ পিচ ইয়াবাসহ আটক করে, হাসিবুল ইসলাম (২৫) কে ১১ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মনিরুল ইসলাম ওরফে মনির (৩০) কে ১৩.৭৫ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ আলম (৩২) কে ১০ পিচ ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ হাসিবুল ইসলাম ওরফে সজল (২৬) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, সাত্তার (৩০) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ মুন্তাজ আলী (২৮) কে ৫২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *