রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক- ৪৪

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৪৪ জনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার থেকে আজ শনিবার পর্যন্ত থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের মাদকদ্রব্যসহ আটক করা হয়।

এর মধ্যে, গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ৫ জন, পুঠিয়া থানা ৮ জন, বাগমারা থানা ১ জন, দূর্গাপুর থানা ৮ জন, চারঘাট মডেল থানা ৬ জন, বাঘা থানা ৪ জনকে আটক করে।

যার মধ্যে ২৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ১৪ জনকে মাদকদ্রব্যসহ ৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

অভিযান চলাকালে গোদাগাড়ী মডেল থানা পুলিশ আব্দুল কাইয়ূম(৪৫)কে ১১০গ্রাম গাঁজাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ মোঃ আনারুল ইসলাম(৩১) এবং মোঃ কামাল হোসেন(৩৩) কে ৫২পিচ ইয়াবাসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ মোঃ মোহন আলী(৩৫) কে ১০পিচ ইয়াবা এবং মোঃ হায়দার আলী(৬০) কে চোলাইমদ সেবনসহ আটক করে। বাগমারা থানা পুলিশ মোঃ সাত্তার আলী(৫২) কে ১২লিটার চোলাইমদসহ আটক করে।

দূর্গাপুর থানা পুলিশ মোঃ আশরাফুল ইসলাম(৩৪) কে ৫ বোতল ফেন্সিডিল, মোঃ জুয়েল রানা(৩০) ও মোঃ রফিকুল ইসলাম(৪৫) কে গাঁজাসেবনসহ এবং মোঃ আব্দুল হালিম(৩২) কে ৩০গ্রাম গাঁজাসহ আটক করে।

চারঘাট মডেল থানা পুলিশ মোঃ আরিফুল ইসলাম @ বাইলি(৩৫) কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোছাঃ ববিতা বেগম(২৬) ও মোঃ করিম হোসেন(৪০) কে ০১কেজি গাঁজা এবং মোঃ শামিম হোসেন(২৮) কে ৩গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *