বাঘায় টাকা বাগিয়ে নেওয়ার চেষ্টাকালে দুইজনকে গনধোলাই

রাজশাহী লীড

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় সোনালী ব্যাংক থেকে পেনশনের টাকা তুলে ফেরার পথে অভিনব কায়দায় ওই টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টাকালে দুইজনকে গনধোলাইয়ের পর পুলিশে দিয়েছে জনতা।

এরা হলো- পাবনার ঈশ্বরদীর আম বাগান এলাকার মৃত আশরাফ মন্ডলের ছেলে আবদুস সালাম (৬৫) ও যশোরের মামুদাতালিপুর বাজার পাড়ার মৃত নুর মোহাম্মদের ছেলে ইনতাজ আলী (৬০)। রোববার (৮ ডিসেম্বর) ঘটনাটি ঘটেছে সোনালী ব্যাংক বাঘা শাখা কার্যালয়ের নীচে।

জানা যায়, মরহুম আবদুল হামিদের পেনশনের ৯ হাজার ৯৫৪ টাকা উত্তোলন করে ব্যাংক থেকে নিচে নামার পর ওই দুইজন অভিনব কায়দায় টাকাগুলো হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল। পিতার পেনশনের টাকা তুলে ব্যাংক থেকে ফিরছিলেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাংলা বাজার দক্ষিণপাড়া গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী শাহানারা বেগম (৬০)। তিনি জানান, ওই দুই প্রতারক তার শরীরে গোবর লাগিয়ে দেয়।

পরে সেই গোবর ধুয়ে দেওয়ার জন্য সোনালী ব্যাংকের উত্তর পার্শ্বে বাঘা পৌরসভা চত্বরের টিউবয়েলের কাছে নিয়ে যায়। সেখানে ব্যাগে থাকা টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। অন্তর খান নামের এক যুবক জানান,স্থানীয় জনতা তাদের আটক করে গনধোলাই দিয়ে পুলিশে দেয়। পুলিশ,তাদের আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে চিকিৎসা করান। তবে ওই নারির পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি।

অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *