রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এ অনলাইন রিয়ের টাইম কোর ব্যাংকিং সলিউশন এর উদ্বোধন

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি:
১৯ ডিসেম্বর ২০১৯ তারিখ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এ অনলাইন রিয়ের টাইম কোর ব্যাংকিং সলিউশন (সিবিএস) এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের মাননীয় গভর্ণর ফজলে কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম এবং বাংলাদেশ ব্যাংক, রাজশাহী’র নির্বাহী পরিচালক মনোজ কুমার বিশ^াস।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম সাজেদুর রহমান খান। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ; রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন; মহাব্যবস্থাপক (প্রশাসন) তৌহিদা খাতুন; মহাব্যবস্থাপক (পরিচালন) মোঃ মফিজুল হক; রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক আজিজুল ইসলাম সরকার; আইসিটি বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোঃ আবুল কালাম এবং লিডস্ কর্পোরেশনের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংকের মাননীয় গভর্ণর ফজলে কবির দেশের কৃষি উৎপাদনে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এর বিশেষ অবদানের কথা উল্লেখ করে ব্যাংকটির উন্নয়নে সকলকে নিবেদিতভাবে কাজ করবার আহ্বান জানান। তিনি আশা প্রকাশ করেন অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে রাকাব আপামর জনসাধারণের দোরগোড়ায় ব্যাংকিং সেবাকে পৌঁছে দিতে সক্ষম হবে এবং এর ফলে জাতীয় অর্থনীতে ব্যাংকের ভূমিকা উত্তরোত্তর বৃদ্ধি পাবে।

অনুষ্ঠানের শেষ পর্বে বাংলাদেশ ব্যাংকের মাননীয় গভর্ণর ব্যাংকের চেয়ারম্যান মহোদয়ের রাকাব, ঢাকা কর্পোরেট শাখার একটি সঞ্চয়ী হিসাবের টাকা স্থানীয় মুখ্য কার্যালয় হতে উত্তোলনের মাধ্যমে অনলাইল কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *