বাগাতিপাড়ায় “নওশেরা যুব কল্যাণ সংঘ’র” উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় “নওশেরা যুব কল্যাণ সংঘ’র” উদ্যোগে পৌরসভার নওশেরা মহল্লায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (১৫ মে)  সন্ধ্যার আগে ওই মহল্লার ৬৭টি অসহায় দুস্থ পরিবারের মাঝে এইসকল ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
উপহার সামগ্রী হিসেবে দেওয়া হয়েছে, দুই প্রকার চাল, ডাল, সয়াবিন তেল, সেমাই, চিনি, দুধ, সাবান সহ মশলা জাতীয় দ্রব্য।
এসময় উপস্থিত ছিলেন, “নওশেরা যুব কল্যাণ সংঘ’র” উপদেষ্টা মণ্ডলীর সদস্য বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু, প্রাক্তন ক্রিড়াবীদ ও সমাজ সেবক কামরুল হক খান কানু, সংগঠনের সভাপতি মোখলেছুর রহমান খান জামাল সহ সদস্যবৃন্দরা।
সভাপতি জামাল বলেন, এই যুব কল্যাণ সংঘের উদ্যোগে তাদের মহল্লার বিত্তবানদের নিকট থেকে অর্থ সংগ্রহ করেন। সেই অর্থ দিয়ে তাদের মহল্লার ৬৭টা দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
উপদেষ্টা কামরুল হক খান কানু বলেন, এই মহামারির সময়ে আমাদের পাড়ার যুব সংঘের যুববকেরা যে উদ্যোগ নিয়েছে সেটা নিঃসন্দেহে প্রশংসনীয় আমি তাদের মঙ্গল কামনা করি। তার সাথে সাধুবাদ জানাই আমাদের সমাজের ওই সকল বিত্তবান মানুষদের যারা যুবকদের ডাকে সাড়া দিয়ে গরীব দুখীর পাশে দাড়িয়েছে।
উপদেষ্টা আশরাফুল আলম খান ডাবলু বলেন,  ত্রান-সাহায্য বা অনুদান নয় আমরা এই খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে দিয়েছি আমাদের মহল্লাবাসীকে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *