জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ যথাযথ মর্যাদায় পালনে রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন কর্মসূচির গ্রহণ করেছে।

১৫ আগস্ট-২০২০ সূর্যোদয়ের সাথে সাথে নগর ভবন ও সকল ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন করা হবে। সকাল ১০টায় নগর ভবন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীরা পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করবেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় বাদ জোহর নগর ভবন মসজিদ ও সোনাদিঘী জামে মসজিদসহ সকল জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এছাড়া সুবিধাজনক সময়ে অন্যান্য ধর্মাবলম্বীদের স্ব স্ব উপাসনালয় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে। বিকাল ৪টায় নগর ভবনের সিটি হল সভাকক্ষে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

কর্মসূচির মধ্যে আরো রয়েছে মাসব্যপী কালো ব্যাজ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি সম্বলিত কোটপিন ধারন এবং নগর ভবন ও প্রতিটি ওয়ার্ড কার্যালয়ে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ব্যানার প্রদর্শন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *