রাজশাহীর দুই কথিত সাংবাদিক ফেন্সিডিলসহ গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: মোটরসাইকেলে অভিনব কায়দায় ফেনসিডিল বহনকালে প্রেস লেখা মোটরসাইকেল থেকে ৭০ বোতল ফেন্সিডিলসহ রাজশাহীর দুই কথিত সাংবাদিকসহ চারজনকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশ। এ সময় তাদের মোটরসাইকেলে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৭০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

আজ রবিবার ভোর ৬টার দিকে শিবগঞ্জ থানাধিন সাবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় মোটরসাইকেল যোগে ফেনডিল নিয়ে আসার সময় তাদের আটক করে ডিবি পুলিশের এসআই মসিউর ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধিন তেরখাদিয়া বিলশিমলা মোড়ের মৃত জালাল উদ্দিনের ছেলে আব্দুল মোমিম (৪৫), নগরীর বোয়ালিয়া থানাধিন সপুরা এলাকার মোঃ নুফুর শেখের ছেলে মোঃ সুজন শেখ (৪০), তারা দুজনেই বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয়ধারী।

তারা দির্ঘদিন থেকে রাজশাহী ও ঢাকার নামধারী পত্রিকার সাংবাদিক পরিচয় দিলেও তারা কোন পত্রিকাতে কাজ করেন না। অপর দুইজন গোদাগাড়ী থানাধিন চাতাল ঘাটিয়া ডাইংপাড়া গ্রামের মোঃ খোরশেদ আলীর ছেলে মোঃ জয়নাল আবেদিন রনি (২২) ও একই গ্রামের নওশাদের ছেলে আবু সুফিয়ান স্বপন (২৫)।

এসআই মশিউর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি দুইটি মোটরসাইকেল যোগে ফেনসিডিলের একটি চালান চাপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী নগরীতে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ থানাধিন সাবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় অবস্থান করি। তথ্য অনুযায়ী ভোর ৬টার দিকে, সামনে পেছনে (PRESS) লেখা দুইটি মোটরসাইকেল থামানো হয়। ওই সময় আব্দুর মোমিন ও সুজন শেখ নিজেদের একটি অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয় দেন।

পরে তাদের মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ট্যাংকির নিচে অভিনব কায়দায় রাখা ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, সাংবাদিক পরিচয়ে দির্ঘদিন ধরে তারা শিবগঞ্জ থেকে রাজশাহীতে ফেন্সিডিল পাচার করে আসছে । এ বিষয়ে শিবগঞ্জ থানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলেও জানান ওই এসআই। সূত্র: দৈনিক উপচার।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *