চাকরির আশায় বেকার বসে না থেকে নিজ উদ্যোগে এগিয়ে যেতে হবে: এমপি বকুল

রাজশাহী
বাগাতিপাড়া প্রতিনিধি,নাটোর: “মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান ” এই স্লোগানকে সামনে রেখে নাটোরের বাগাতিপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০২০ উদযাপন উপলক্ষে  আলোচনা সভা ও ঋণের চেক ও সনদ বিতরণ করা হয়েছে।
রবিবার (১ নভেম্বর) সকালে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এই কর্মসূচি পালিত হয়
উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, নাটোরে জেলা আওয়ামী লীগ এর সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইউনুস আলী, উপজেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু প্রমুখ।
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, যুব সমাজের সার্বিক কল্যাণ নিশ্চিতকল্পে বেকার যুবকদের উদ্বুদ্ধকরণ, প্রশিক্ষণ প্রদান ও প্রশিক্ষণোত্তর আত্মকর্মসংস্থান প্রকল্প গ্রহণের মাধ্যমে স্বাবলম্বী ও আত্ননির্ভর করতে যুব ঋণ প্রদান ও দারিদ্র্য বিমোচনে কাজ করছে বর্তমান সরকার। দেশের যুব সমাজের কল্যাণে বাস্তবমুখী কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অঙ্গীকার।
 উপজেলা পরিষদের জিমনেশিয়াম হল রুমে জাতীয় যুব দিবসের আলোচনায় এসব কথা বলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
শহিদুল ইসলাম বকুল এমপি আরো বলেন, যুবকদের মাঝে অপার সম্ভাবনা আছে, আর এই সম্ভাবনাকে কাজে লাগাতে হবে। চাকরির আশায় বেকার বসে না থেকে নিজ উদ্যোগে এগিয়ে যেতে হবে। এক্ষেত্রে প্রশিক্ষণের কোন বিকল্প নেই।
পরে সাংসদ যুবকদের মাঝে যুব ঋণের চেক, প্রশিক্ষণ সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *