১৪ নং ওয়ার্ডে পুষ্টি বিষয়ক সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী

স্টাফ রিপোর্টার: প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় রাজশাহী সিটি কর্পোরেশনের জাতীয় নগর দারিদ্র হ্রাসকরণ কর্মসূচির লক্ষ্যে কিশোর কিশোরিদের অংশ গ্রহনে পুষ্টি বিষয়ক সচেতনতা মূলক আলোচনা সভা ও অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন অত্র ১৪ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার ।

আজ ২৫ নভেম্বর ২০২০ সকাল ১০টায় ওয়ার্ড কার্যালয় প্রাঙ্গন মাঠে অনুষ্ঠানের সিও তাহেরা খাতুনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের উদ্ভোধক ও প্রধান অতিথির বক্তব্য ১৪নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার বলেন অত্র ওয়ার্ডে বসবাসরত যে সমস্ত কিশোর কিশোরী আছে তাদের জীবনমান উন্নয়নসহ নগর দারিদ্র হ্রাস কর্মসূচির কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনার জন্য ওয়ার্ডের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। এ সময় আরো বক্তব্য রাখেন ইউএনডিপি‘র টাউন ম্যানেজার আব্দুল কাইয়ুম মন্ডল, গর্ভারন্যাস এন্ড মোবালাইজেশন অফিসার বিপ্লব মন্ডল।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কমিউনিটি ডেপোলপমেন্ট অফিসার মোঃ আজিজুর রহমান, মোঃ শিহাব উদ্দিন, তেরখাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিয়াকত কাদির কুমকুম, তেরখাদিয়া ইনসানিয়া হাফেজিয়া মসজিদের পেশ ইমাম মোঃ শফিকুল ইসলামসহ সিডিসি‘র ক্লাষ্টার, নেত্রীবৃন্দ এবং বিভিন্ন বয়সের কিশোর কিশোরীগন ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *