বাঘায় র‌্যাবের অভিযানে আলুবাহি ট্রাক থেকে ২৯২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ গ্রেফতার-২

রাজশাহী

বাঘা প্রতিনিধি:  রাজশাহীর বাঘায় উপজেলার বানিয়া পাড়া এলাকায় একটি আলুবাহি ট্রাক তল্লাশি করে ১ বস্তা থেকে ২৯২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ট্রাক চালক ও হেলফারকে গ্রেফতার করেছে র‌্যাব। ট্রাক চালক হুমায়ন কবির (৪৫) পটুয়াখালী সদর এলাকার মেরাজ খানের ছেলে এবং হেলফার লিটন (৪৭) শরিয়তপুর সদর এলাকার আক্কাছ আলীর ছেলে । তারা অতিরিক্ত ভাড়ার চুক্তিতে আলুভর্তি ট্রাকে ফেনসিডিলগুলো বহন করছিল। শুক্রবার ভোরে বাঘা-ইশ^রদী সড়কের বানিয়া পাড়া এলাকায় ট্রাকটি তল্লাশি করে ফেনসিডিল উদ্ধারসহ চালক ও হেলফারকে গ্রেফতার করে।

র‌্যাব সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার ‍‌‘দেশ কোলিস্টর’ থেকে (ঢাকা মেট্টো ট-২৪৩৩৪৫ নম্বর) ট্রাকে আলু লোড কওে, নাটোর হয়ে পটুয়াখালির আমতলী যাওয়ার কথা ছিলো। কিন্তু ট্রাকের চালক এবং হেলফার বাসার আলী (৪৫) নামের এক ব্যবসায়ী মাধ্যমে অতিরিক্ত ২০ হাজার টাকা ভাড়ার চুক্তিতে বানেশ্বর হয়ে বাঘা-ইশ^রদী সড়কে প্রবেশ করে সীমান্ত এলাকার মীরগঞ্জ থেকে এক বস্তায়ভর্তি ওই ফেনসিডিলগুলো আলুভর্তি বন্তার মধ্যে ট্রাকে নিয়ে গন্তব্যস্থলে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে বাঘা-ইশ^রদী সড়কের বাঘা পৌরসভার বানিয়া পাড়া নামক স্থানে অবস্থান নেয় র‌্যাব। ট্রাকটি ঘটনা স্থলে পৌঁছালে সেটির গতিরোধ করে। পরে তল্লাশি করে ট্রাক থেকে একটি চটের বস্তায় ফেন্সিডিলগুলো উদ্ধার করে। পরে বাঘা থানায় মামলা দায়ের করে র‌্যাব।
অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, র‌্যাবের ইন্সপেক্টর মামুন হোসেন বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেছেন। ট্রাকটি থানা হেফাজতে রাখা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *