পুলিশের কাজে সহায়তায় শ্রেষ্ঠ গ্রাম পুলিশ নির্বাচিত আলমগীর হোসেন 

রাজশাহী
তানোর প্রতিনিধিঃ পুলিশ প্রশাসনের কাজে সার্বক্ষনিক সহায়তার জন্য শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসেবে নির্বাচিত হয়েছেন রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের গ্রাম পুলিশ আলমগীর হোসেন।  মঙ্গলবার (০৮ ডিসেম্বর) দুপুরে তানোর থানায় আনুষ্ঠানিকতা করে শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসেবে নির্বাচিত করে আলমগীর হোসেনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
জানা গেছে, আলমগীর হোসেন সার্বক্ষনিক সর্তক থেকে ডিউটি করা সহ ইউনিয়নের মাদকদ্রব্য, বাল্য বিয়ে নির্মুলে ও গ্রেফতারী পরোয়ানা তামিল মামলার বিভিন্ন আসামীদের ধরতে পুলিশ প্রশাসনকে সর্বাত্বক সহযোগিতা করায় জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম)বার ও অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান এবং মতিউর রহমান সিদ্দিকীর নির্দেশনায় আলমগীর হোসেনকে শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসেবে এ সম্মাননা স্মারক দেয়া হয়েছে।
মঙ্গলবার দুপুরে তানোর থানায় আনুষ্ঠানিক ভাবে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব কামারগাঁ ইউনিয়নের গ্রাম পুলিশ আলমগীর হোসেনের হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন। এতে করে পুলিশের এমন ব্যতিক্রমি গ্রাম পুলিশের মাঝে  সম্মাননা স্মারক তুলে দেয়া দেখে উপজেলার ৭টি ইউনিয়নের গ্রাম পুলিশের মধ্যে দেখা দিয়েছে প্রাণচাঞ্চল্য ও আগামীতে আলমগীর হোসেনের মত তাঁরাও সার্বক্ষনিক জনগণের জন্য  সেবা করে যাওয়ার প্রতিশ্রুতী ব্যক্ত করেন।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান জানান, আলমগীর হোসেন ইউনিয়নের পাশাপাশি সর্বাত্বক পুলিশের কাজে সহায়তা করে আসছেন। সেজন্য  উপজেলার মধ্যে শ্রেষ্ঠ গ্রাম পুলিশ হিসেবে আলমগীর হোসেনকে নির্বাচিত করে জেলা এসপি স্যারের নির্দেশনায় তাকে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এতে করে তাদের মধ্যে আরো উৎসাহ উদ্দীপনা কাজ করবে বলে তিনি জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *