জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে তানোরে মহিলা লীগের বিক্ষোভ মিছিল 

রাজশাহী
স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর তানোরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে  তানোর উপজেলা মহিলা লীগের উদ্দ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১২ ডিসেম্বর) বিকেলে তানোর গোল্লাপাড়া বাজার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তানোর উপজেলা মহিলা লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিশাল প্রতিবাদ মিছিল বের হয়ে থানার মোড়ে অবস্থান নিয়ে দুষ্কৃতকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়। বিক্ষোভ শেষে গোল্লাপাড়া বাজার আওয়ামী লীগের পার্টি অফিসে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 তানোর উপজেলা মহিলা লীগের সভানেত্রী সোনিয়া সরদারের সভাপতিত্বে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এসময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার,বিশেষ অতিথি পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান,
 তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *