গোদাগাড়ী পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ড বাসীর দোয়া ও ভোট চান কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল্লাহ মামুন 

রাজশাহী
তানোর  প্রতিনিধি: আসন্ন ১৪ই ফেব্রুয়ারী গোদাগাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৭নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া ও ভোট চেয়ে ভোটের মাঠে নেমেছেন কাউন্সিলর প্রার্থী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। ইতিমধ্যে উন্নয়ন বঞ্চিত অবহেলিত নিপিড়ীত ৭নং ওয়ার্ড বাসীর কাছে বর্তমান সরকারের উন্নয়ন মূলক কাজকর্ম তুলে ধরে মাঠে ঘাটে নেমে কাউন্সিলর প্রার্থী হিসেবে পানির বোতল প্রতীকে ভোট চাইছেন তরুণ সমাজ সেবক, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।
আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে ৭নং ওয়ার্ড বাসীর জীবন মনোন্নয়নে কোন জনপ্রতিনিধি না হয়েও ওয়ার্ড বাসীর কল্যাণের জন্য দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন।
এছাড়াও এমপি ওমর ফারুক চৌধুরীর পক্ষে ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লার রাস্তা ঘাট সংস্কার, স্কুল মসজিদের আংশিক কাজ সম্পূর্ণ করাসহ অসহায় দরিদ্র মানুষের মাঝে করোনার দুঃসময়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন। যার ফলে দিন যতই যাচ্ছে ততই যেনো দলমত নির্বিশেষে ওয়ার্ড বাসীর কাছে ভালোবাসায় সিক্ত কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন।
৭নং ওয়ার্ডের বেশকিছু এলাকা ঘুরে দেখা গেছে, কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন আওয়ামী লীগ সরকারের আমলে এমপি ওমর ফারুক চৌধুরীর মাধ্যমে এলাকার যেসব পাড়া মহল্লার ভিতরে কাঁচা রাস্তা ছিলো সেইসব রাস্তায় ইট বালু দিয়ে সলিং করে জনসাধারণের চলাচলের উপযোগী করে দিয়েছেন তিনি। এছাড়াও তার প্রচেষ্টায় এমপি ওমর ফারুক চৌধুরী মসজিদ মন্দির জলাশয় নিষ্কাশনের জন্য ডেন নির্মাণসহ খেলার মাঠ সংস্করণ করে দিয়েছেন।
৭নং ওয়ার্ডের বেশকিছু বাসিন্দা বলেন, একের পর এক চেয়ারম্যান কমিশনার আসলেও ওয়ার্ড বাসীর উন্নয়নের তেমন কোন কাজ না হলেও চেয়ারম্যান কমিশনারদের ঠিকই গাড়ী বাড়ীর উন্নয়ন হয়েছে। কিন্তু এবার ওয়ার্ড বাসীর ঘুম ভেঙেছে। তাই নতুন প্রার্থী হিসেবে সবাই এবার আব্দুল্লাহ আল মামুনের পক্ষে সোচ্চার হয়ে উঠেছে ওয়ার্ড বাসী বলে তারা জানান। ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় রয়েছে, তার পরেও ওয়ার্ড বাসীর উন্নয়ন হয়নি বা হচ্ছে-না। অথচ ওয়ার্ড বাসীর জন্য বাজেট ঠিকই আসে। এতে করে ব্যাপক উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে ওয়ার্ডবাসী। তাই ওয়ার্ড বাসীর দাবীতে আমি কাউন্সিলর পদপ্রার্থী হয়েছি। আমি কাউন্সিলর নির্বাচিত হলে আমার ওয়ার্ড বাসীর উন্নয়নে সর্বচ্চ দক্ষতা দিয়ে কাজ করে যাব বলে তিনি জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *