তানোর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ধানের শীষের প্রার্থী মিজানের মতবিনিময়  

রাজশাহী
সারোয়ার হোসেন,রাজশাহী: রাজশাহীর তানোর পৌর সভা নির্বাচনে বিএনপির দলীয় ধানের শীষ প্রতিকের প্রার্থী মিজানুর রহমান মিজান তানোর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
আজ(০৫ ফেব্রুয়ারী) শুক্রবার দুপুরে তিনি তার গুবির পাড়াস্থ নিজ বাসভবনে তানোর প্রেস ক্লাবের সাংবাদিকদের কে ডেকে নিয়ে মতবিনিময় করেন।
এসময় তিনি, নিরপেক্ষ ভাবে বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশন করার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না, আগামী ১৪ই ফেব্রুয়ারী তানোর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই আপনাদেরকে নিরপেক্ষ ভাবে সত্য ঘটনা তুলে ধরার পাশাপাশি নির্বাচনী পরিবেশ যেন  নষ্ট না হয় সেইদিকেও ভুমিকা রাখতে হবে।
তিনি আরো বলেন, সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচনের বিষয়ে সকলকে সঠিক তথ্য তুলে ধরে সংবাদ পরিবেশন করার প্রতি তিনি গুরুত্ব আরোপ করেন।
তিনি এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ ভালো আছে এবং কোন সমস্য হচ্ছেনা বলেও জানান। তিনি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পূর্ন করার জন্য প্রশাসনসহ সকলের দৃষ্টি কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন তানোর প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজু, সহ-সভাপতি আশরাফুল ইসলাম রন্জু, ইমরান হোসাইন, মামুনুর রশিদ মামুন, আশরাফুল আলম, লুৎফর রহমান।
যুগ্ন সাধারণ সম্পাদক সারোযার হোসেন, মিজানুর রহমান, জুয়েল মাহাবুব, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর, কোষাধ্যক্ষ সোহেল রানা, সহাকারী কোষাধ্যক্ষ জাকির হোসেন টুটুল।
দপ্তর সম্পাদক আলিফ হোসেন, সহকারী দপ্তর বেনজির আহমেদ ও সুজন মন্ডল, ক্রীড়া সম্পাদক আবুল কাশেম বাবু, তোফাজ্জুল হোসেন, সদস্য বাপ্পী প্রমুখ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *