ঘুমন্ত অবস্থায় ঈশ্বরদীতে পুলিশ সদস্যের মৃত্যু

রাজশাহী লীড

স্বদেশবাণী ডেস্ক: পাবনার ঈশ্বরদী থানার এক পুলিশ সদস্যের ঘুমন্ত অবস্থায় মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঈশ্বরদী থানার ব্যারাক থেকে ওই পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত পুলিশ সদস্যের নাম আব্দুল মান্নান (৫২)। তিনি ঈশ্বরদী থানায় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি রাজশাহীর বাঘমারা গ্রামে।

ঈশ্বরদী থানাসূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত দেড়টায় ডিউটি করার সময় কনস্টেবল মান্নান হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে তাৎক্ষণিক ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

প্রাথমিক চিকিৎসার পর ওই রাতেই থানায় ফিরে তিনি ব্যারাকে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে ব্যারাকের অন্য পুলিশ সদস্যরা তাকে ঘুম থেকে অনেকবার ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পাওয়ায় সহকর্মী পুলিশ সদস্যরা তার শরীর স্পর্শ করে বুঝতে পারেন ঘুমন্ত অবস্থায় কনস্টেবল মান্নান মারা যান।

বিষয়টি জানার পর পরই ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির এবং ওসি মো. আসাদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। বিষয়টি পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম ও মৃত আব্দুল মান্নানের স্বজনদের অবহিত করা হয়।

কনস্টেবল মান্নানের প্রথম জানাজা বিকাল পৌনে ৪টায় ঈশ্বরদী থানা চত্বর ও দ্বিতীয় জানাজা সন্ধ্যা পৌনে ৬টায় পাবনা পুলিশ লাইন মাঠে সম্পন্ন হয়।

ঈশ্বরদী থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, কনস্টেবল মান্নান একজন ভালো পুলিশ সদস্য ছিলেন। তিনি ডায়েবেটিস ও উচ্চ রক্তচাপের জটিলতায় ভুগছিলেন। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত। থানায় কর্মরত অবস্থায় মারা যাওয়া বাংলাদেশ পুলিশের নিয়মানুযায়ী তার পরিবার সব সুবিধা পাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *