কুটুক্তিমূলক বক্তব্য দেওয়ায় চাঁদের ‘পিঠের চামড়া দিয়ে জুতো বানানোর ঘোষণা বাঘা উপজেলা আওয়ামীলীগের

রাজশাহী

বাঘা প্রতিনিধি: জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদকে বাঘা-চারঘাটে অবাঞ্চিত করে ‘পিঠের চামড়া দিয়ে জুতো বানানো’সহ ঠ্যাং ভেঙ্গে দেওয়ার ঘোষনা দিয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগ বাঘা উপজেলা কমিটি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি সম্পর্কে কুটুক্তিমূলক বক্তব্য দেওয়ার প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভা থেকে ওই ঘোষনা দেওয়া হয়েছে। এসময় চাঁদের কুশপুত্তলিকাদাহ করে ঝাড়– মিছিল নিয়ে তার বিরুদ্ধে নানামুখি শ্লোগান দিয়ে বিক্ষোভ করে দলটির নেতা-কর্মীরা।

শনিবার (২০ ফেব্রƒয়ারি) আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবীরের সঞ্চালনায়, উপজেলা পরিষদের সামনে সকাল সাড়ে ১১টা থেকে ঘন্টাব্যাপি চলমান কর্মসূচিতে বক্তব্য রাখেন-উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দীন,সহকারি অধ্যাপক মজিবর রহমান,সদস্য মাসুদ রানা তিলু,জেলা আ’লীগের সদস্য রোকনুজ্জামান রিংকু,পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার,সাধারন সম্পাদক মামুন হোসেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান স্ইাফুল ইসলাম,সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,আনিসুর রহমান, মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা,বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন,পৌর শাখা যুবলীগের যুগ্ন সম্পাদক, প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেরাজ সরকার,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নাজমুল হোসেন।

তারা (বক্তারা) বলেন, শুধু চাঁদ কেন, তার বাহিনীর কাউকে আ’লীগ নেতা কর্মীর দিকে চোখ তুলে তাঁকাতে দেওয়া হবেনা। যেখানেই পাওয়া যাবে,সেখানেই সমুচিত জবাব দেওয়া হবে। চারঘাট-বাঘার মাটি এখন আ’লীগের ঘাঁটি। শাহরিয়ার আলম তার উন্নয়নের রুপকার। ২০০৮ সালে শাহরিয়ার আলম নির্বাচিত হওয়ার পর থেকে ব্যাপক উন্নয়ন হয়েছে দাবি করে বক্তারা বলেন, স্বাক্ষরজ্ঞান চাঁদ, খুন, লুটতরাজ ও রাহাজানির মাধ্যমে রাজনীতিতে আগমন করেছে। আর উচ্চ শিক্ষিত শাহরিয়ার আলম হচ্ছে মানবতার মানুষ। আবু সাঈদ চাঁদ চারদলীয় জোট সরকারের আমলে তার বিতর্কিত কর্মকান্ডের জন্য আলোচিত ছিলেন মর্মে একাধিকবার দল থেকেও তাকে বহিষ্কার করা হয়। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হন। গত সংসদ নির্বাচনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এর বিপক্ষে বিএনপি চাঁদকে রাজশাহীর বাঘা-চারঘাটে মনোনয়ন দেয়।

প্রসঙ্গত, গত ১৭ ফেব্রুয়ারি রাজশাহীর ভুবনমোহন পার্ক এলাকায় জিয়ার খেতাব বাতিলের প্রতিবাদে আয়োাজিত সমাবেশে, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের চামড়া তুলে নেওয়ার হুমকি দিয়েছেন রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ। সেখানে তিনি চারঘাটের মাটি বিএনপি’র ঘাঁটি দাবি করে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে চারঘাটে আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করার চেষ্টার অভিযোগ এনে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উদ্দেশ্যে কুটক্তিমূলক বক্তব্য দেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *