সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে বললেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি:
নিজ দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেছেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। বুধবার (১৫ এপ্রিল) দুপুরে চেয়ারম্যান তার কার্যালয়ে এই মতবিনিময় করেন। এ সময় তিনি কর্মকর্তা-কর্মচারীদের সর্বোচ্চ আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, রাজশাহী জেলা পরিষদে এখন সব কাজ হয় স্বচ্ছতার সাথে। এখানে টেন্ডার নিয়ে কোনো দুর্নীতি হয় না। প্রকল্প নিতে কাউকে টাকা দিতে হয় না। ফলে রাজশাহী জেলা পরিষদের একটা সুনাম হচ্ছে। এটা এমনিতেই হচ্ছে না। অর্জন করতে হয়েছে।
তাই এই সুনাম ধরে রাখতে হবে উল্লেখ করে চেয়ারম্যান কর্মকর্তা-কর্মচারীদের সর্বোচ্চ আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানান। বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাকা দিচ্ছেন। আমরা প্রকল্প বাস্তবায়ন করছি। তাই কাজের মানও হতে হবে ভালো। এমন কোনো কাজ করা যাবে না যার জন্য সরকারের বদনাম হয়।
মতবিনিময়কালে জেলা পরিষদের সহকারী প্রকৌশলী সুলতানুল ইসলাম, সুজাউল ইসলাম, হিসাবরক্ষক খন্দকার আফজালুর রহমান, সার্ভেয়ার আলী হোসেন ও আলিফ হোসেনসহ অন্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *