রাজশাহী সিটি কর্পোরেশন পরিষদের চতুর্থ সাধারণ সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশন পরিষদের চতুর্থ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে নগরভবন সিটি হলরুমে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে রাজশাহী মহানগরীর গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধাসহ রাসিকের মৃত্যুবরণকারী কর্মকর্তা-কর্মচারীগণের রূহের মাগফিরাত কামনা করে শোকপ্রস্তাব পাঠ ও দোয়া করা হয়।

সভায় পহেলা জুলাই থেকে দুই শিফটে লাল-সবুজ রঙের ইজিবাইক/ ব্যাটারি চালিত রিকশা চলাচল চালুকরণ, সরু চাকার রিকশা চলাচল নিষিদ্ধকরণ, পথচারী সড়ক চালুকরণ, নগরীর গুরুত্বপূর্ণ মোড়ে সড়কে একমুখী যান চলাচলকরণের ব্যাপারে আলোচনা হয় ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন আযবসহ সকল কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার উপস্থিত ছিলেন।

এদিকে সাধারণ সভা শেষে সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *