তানোর গোল্লাপাড়া বাজারে অবৈধ স্থাপনা পরিদর্শনে ইউএনও 

রাজশাহী লীড
সারোয়ার হোসেন, তানোরঃ ঐতিহ্য বাহী রাজশাহীর তানোর গোল্লাপাড়া বাজারে গড়ে তোলা অবৈধ স্থাপনা পরিদর্শনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ। আজ(২০ এপ্রিল) মঙ্গলবার দুপুরে হঠাৎ করে গোল্লাপাড়া বাজারের কিছু অসাধু চক্রের নেপথ্যে গড়ে তোলা অবৈধ স্থাপনার বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ দিলে অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ সঙ্গে সঙ্গে ভুমি অফিসের নাজীর সার্ভেয়ারদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অবৈধ স্থাপনা গড়ে তোলার সত্যতা নিশ্চিত করেন।
এসময় উপস্থিত গোল্লাপাড়া বাজারের ব্যবসায়ীদের উপজেলা প্রশাসনের দপ্তরে অবৈধ স্থাপনা গড়ে তোলা ব্যক্তিদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়ার জন্য নির্দেশ দেন ক্ষুদ্র ব্যবসায়ীদের। সেই সাথে সকল বৈধ ব্যবসায়ীদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পাকা মার্কেট ঘর নির্মাণ করে সকল ব্যবসায়ীদের মাঝে ঘর বরাদ্দ দেয়া হবে বলেও জানান ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ।
এতে করে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের এমন মানবিক কাজে দ্রুত প্রদক্ষেপ গ্রহন করায় সাধুবাদ জানিয়েছেন গোল্লাপাড়া বাজারের ক্ষুদ্র পরিসরের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনীপেশার জনসাধারণ গন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ জানান, আমি সবেমাত্র যোগদান করেছি, আগে কি হয়েছে তা বলতে পারবোনা। আমি থাকা অবস্থায় কোনরকম অযৌক্তিক কাজকে প্রশ্রয় দিবনা বলে তিনি বলেন, যেতো বড়ই প্রভাবশালী হোক কাউকে সরকারি জায়গা দখল করতে দেয়া হবেনা, অচিরেই সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে বলে তিনি জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *