নাটোরের বাগাতিপাড়ায় বৃদ্ধ দম্পতি খুন

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের পুরাতন পশ্চিমপাড়া গ্রামে নিজ বাড়িতে এক বৃদ্ধ দম্পতি খুন হয়েছেন। তারা হলেন মৃত বয়তুল্লাহর ছেলে আমির আলী (৭০), আমির আলীর স্ত্রী আলেকা বেগম (৬৫)। দুজনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।
শনিবার (৮ মে) সকাল সাড়ে ৭ টায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ নাজমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, আমির আলী ও আলেকা বেগমের ছেলে আলতাফ হোসেন ঢাকার একটি প্রতিষ্ঠানে চাকুরী করেন। বাড়িতে তারা একাই থাকতেন। গরু পালনের জন্য বাড়ির বারান্দায় থাকতেন। সকাল সাড়ে ৭টার দিকে ওই দম্পতির নাতি সুমন ওই বাড়িতে এসে বৃদ্ধ আমির আলীকে ডাকাডাকি করেন। কিন্ত কোন সাড়া না পেয়ে দেয়াল টপকে বাড়িতে প্রবেশ করে দেখেন বারান্দার মশারি ছেড়া ও কাথা দিয়ে ওই দম্পতির মৃতদেহ ঢাকা। সুমনের চিৎকারে এলাকাবাসী ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মহসিন এবং বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি নাজমুল হক জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে তবে কে বা কারা কী কারণে তাদেরকে হত‌্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। ধারণা করা হচ্ছে, গত পরশুদিন বা গত রাতে কেউ ওই বৃদ্ধ দম্পতিকে মাথায় আঘাত করে হত্যা করা করে পালিয়ে গেছে। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান এই পুলিশ অফিসার।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *