মান্দায় বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপসহ আটক ৪

জাতীয় লীড

নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর মান্দায় বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপসহ চার ব্যবসায়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার বিকেলে উপজেলা সদর প্রসাদপুর বাজারসহ বড়পই এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে এসব পণ্য বাজারজাত ও বিক্রির অভিযোগে তাদের আটক করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ওসি কেএম সামসুদ্দীনের নেতৃত্বে উপরিদর্শক মিজানুর রহমানসহ সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন।
ডিবি ওসি সামসুদ্দীন জানান, উপজেলার প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামে এক নারীকে হত্যার পর তার মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রেফতারকৃত সামিউল ইসলাম সাগর অপরাধকর্ম সংঘটিত করার আগে যৌন উত্তেজক ফাস্ট কিংস আপ ফ্রুইট সিরাপ পান করে বলে পুলিশের নিকট প্রাথমিক জবানবন্দি দিয়েছিল।

তার স্বীকারোক্তিতে ওই বাড়ির বারান্দা থেকে উক্ত সিরাপের খালি বোতল উদ্ধার করে মান্দা থানা পুলিশ। এসব উত্তেজক পানীয় পান করে যুবসমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে এমন অভিযোগে জেলা পুলিশ সুপার ইকবাল হোসেনের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানান তিনি।
ডিবি ওসি আরও জানান, এসব অভিযোগে শনিবার দুপুরে উপজেলার কুসুম্বা ইউনিয়নের হাজীর মোড়ের একটি ঢোপদোকান থেকে ফাস্ট ফুড কিংস সিরাপ উদ্ধারসহ মালিক তোফাজ্জল হোসেন ওরফে তোফা দেওয়ানকে (৫৫) আটক করা হয়। তোফার স্বীকারোক্তিতে প্রসাদপুর বাজারের মালেক স্টোর থেকে একই সিরাপসহ ওমর আলী (৬৫) ও কল্যাণী ট্রেডার্সের মালিক শিশির কুমার সরকার ওরফে বাবুর (৪৮) গোডাউন থেকে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ উদ্ধারসহ তাকে আটক করা হয়েছে।

 

পরে উপজেলা মসজিদ গেট থেকে রাহেলা কফি হাউজ ও মিষ্টান্ন ভান্ডারের মালিক মোজাম্মেল হক বাঘাকে (৩৮) আটকসহ একই ধরণের সিরাপ উদ্ধার করা হয়েছে। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ডিবির ওসি সামসুদ্দীন।
উল্লেখ্য, গত ১৭ জুন দিবাগত রাতে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামে মাকে গলাকেটে হত্যাসহ অস্ত্রের মুখে জিম্মি করে মেয়েকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় অভিযুক্ত উপজেলার কুসুম্বা ইউনিয়নের চকশ্যামরা গ্রামে জান মোহাম্মদের ছেলে সামিউল ইসলাম সাগরকে (২২) ১৮ জুন সকালে আটক করে পুলিশ। পরে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে সাগর।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *