জন বিস্ফোরনের মধ্যে দিয়ে এই সরকারের পতন ঘটানো হবে: মিনু

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি:
সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষে রাজশাহী জেলা ও মহানগর তাঁতী দলের আয়োজনে গতকাল শুক্রবার বিকেলে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে অনুষ্ঠেয় সভায় সভাপতিত্ব করেন মহানগর তাঁতী দলের সভাপতি আরিফুল শেখ বনি। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

প্রধান বক্তা ছিলেন তাঁতী দল কেন্দ্রীয় কমিটির আহবায়ক বাহার উদ্দিন বাহার। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তাফা মামুন , তাঁতী দল কেন্দ্রীয় কমিটি যুগ্ম আহবায়ক শহিদুল্লাহ ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন।

আরো উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহজামাল, জেলা তাঁতী দলের সভাপতি সাবাউল, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহি রেজভি, সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, জেলা তাঁতী দলের সাংগঠনিক সম্পাদক রাসেদুল ইসলাম মাসুদ, রফিকুল ইসলাম, মতিহার থানা তাঁতী দলের সভাপতি মিলন হোসেন, রাজপাড়া থানা তাঁতী দলের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিলন, রাবি ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আসলাম রেজা, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ বিভিন্ন উপজেলা, থানা, ওয়ার্ড এর অন্যান্য নেতৃকর্মী।

উপস্থিত নেতৃবৃন্দ আগামীতে দেশের জনগণ ও বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে কঠোর আন্দোলনে অংশ গ্রহন করার জন্য তাঁতী দলকে সুসংগঠিত হওয়ার আহবান জানান। সেইসাথে খুব অল্প সময়ের মধ্যে প্রতিটি উপজেলা, থানা, পৌরসভা ও ওয়ার্ডে পূর্নাঙ্গ কমিটি গঠন করার পরামর্শ দেন তারা।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, জনবিচ্ছিন্ন এই সরকারকে জন বিস্ফোরনের মধ্যে দ্রুত সময়ের মধ্যে পতন ঘটানো হবে। আ্র এই পতনের জন্য কার্যকারী আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলনের তীব্রতা বৃদ্ধি করতে প্রকৃত সংগঠন করা ব্যক্তিদের দলে ঠাঁই দেওয়ার আহবান জানান তিনি। সেইসাথে জীবন দিয়ে হলেও বিএনপিকে টিকিয়ে রাখতে হবে এবং বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করতে হবে জানান মিনু। বেগম জিয়ার মুক্তির আগামী আন্দোলনে সবাইকে সক্রিয় ভূমিকা পালন করার আহবান জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *