পুঠিয়ায় গলায় ওড়নার ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

রাজশাহী

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় গালয় ওগনার ফাঁস দিয়ে আম্মারা খাতুন (১৬) নামের এক স্কুল ছাত্রী আতœহত্যা করেছে। নিহত আম্মারা খাতুন উপজেলার বানেশ্বর খুটিপাড়া গ্রামের কাউসারুল ইসলামের মেয়ে। সে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। গতকাল শনিবার (২৬ জুন) রাত্রীর যে কোন সময় এ দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত আম্মারা খাতুনের পারিবারিক সূত্রে জানাগেছে, করোনার কারণে দীর্ঘ প্রায় দেড় বছর থেকে স্কুল কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। মৃত আম্মারা খাতুনের বিদ্যালয়টি বন্ধ থাকায় লেখাপড়া ঠিকমত না হওয়ায় সে মানসিক দুশ্চিন্তায় ভুগছিলো ছিলো। গতকাল রাত্রিতে খাওয়া দাওয়া শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়। সবার অজান্তে বাড়ির নির্মাণাধীন গোসল খানা চালের বাঁশের সাথে ওড়নার ফাঁস দিয়ে আতœহত্যা করে। রবিবার ভোরে তাকে ঘর দেখতে না পেয়ে তার বোন গোসলখানায় তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে বাড়ি অনান্য সদস্যদের খবর দেয়।

 

পরে পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে পুঠিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও মৃতের ব্যপারে কোন অভিযোগ না থাকায় লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *