নাটোর বাগাতিপাড়ায় করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে  

রাজশাহী
 নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় দিন দিন বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। আজ বুধবার (৩০ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩১ জন করোনা পরিক্ষার জন্য নমুনা দিলে ১২ জনের রেজাল্ট করোনা পজেটিভ আসে। উপজেলায় মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৫৭ জনের। মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩১২ জন।
মোট সুস্থ হয়েছেন ১৫৬ জন। এর আগে উপজেলায় গত ২২ জুন মাহমুদা সুলতানা ইতি (৩৫) ও ২৩ জুন এনামুল হক (৪২) নামে দু’জন কোরোনা রোগী মারা গেছেন। এছাড়া করোনা উপসর্গ নিয়ে কয়েকজন মারা গেছে বলে স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭জন রোগী চিকিৎসা নিচ্ছেন। আর অন্যরা নিজ নিজ বাড়িতে কোয়ারান্টাইনে আছেন। বলে এই সব তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান স্বচ্ছ বলেন, গতকাল একজন ডাক্তার আক্রান্ত হয়েছেন। এই স্বাস্থ্য কমপ্লেএক্সে আইসোলিউসিন বা করোনা ওয়ার্ড না থাকায় চিকিৎসক সহ প্রত্যেক স্টাফকে হিমসিম খেতে হচ্ছে।
লকডাউন দিয়েও করোনার সংক্রমণ রোধ করা সম্ভব হচ্ছেনা। করোনাভাইরাস কোভিড-১৯ এর সংক্রমণ বৃদ্ধি পেলেও নানান উছিলায় ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে হাট বাজারে বেড়িয়ে আসছে। এদের মধ্যে অনেকেই স্বাস্থ্য বিধি মানছেননা। এদিকে জনসাধারণকে সচেতন করতে উপজেলা ও পুলিশ প্রশাসন কাজ করছেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *