রাজশাহীতে দুলাভাইকে হত্যা মামলায় শ্যালকের ফাঁসির আদেশ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে দুলাভাইকে কুপিয়ে হত্যা মামলায় শ্যালকের মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন রাজশাহীর আদালত। আজ রোববার বেলা ১১টার দিকে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার এ রায় প্রদান করেন।

এই মামলায় একজনকে খালাস দিয়েছে আদালত। তবে রায়ের সময় প্রধান আসামি মৃত্যুদন্ডপ্রাপ্ত ফয়সাল কবির রনি (২৮) আদালতে উপস্থিত ছিলেন না।

জানা গেছে, এই হত্যাকান্ডের ঘটনায় বিপ্লবের সাবেক শ্বশুর হাবিবুর রহমান (৫০), হাবিবুরের ছেলে রনি আহমেদ (২৮) ও তাদের প্রতিবেশী সাইদুর রহমান (৪০) কে আসামি করে মামলা দায়ের করেন নিহত বিপ্লবের বড়ভাই আসাদ বুলবুল।

রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু। তিনি বলেন, এই মামলায় প্রধান আসামি রনিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। তবে রনি পলাতক রয়েছেন। এছাড়া এই মামলায় অভিযোগ প্রমানিত না হওয়ায় আসামি হাবিবুর রহমানসহ বাকি আসামিও খালাস পায়। তিনি আরো বলেন, এই মামলায় ২৭ জন স্বাক্ষির স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন। আর আসামি পক্ষের আইনজীবী ছিলেন, মিজানুল ইসলাম।

তবে এই রায়ে অসন্তষ প্রকাশ করেছে নিহত রনির স্বজনরা। নিহত রনির বড়ভাবি ফাতিমা খাতুন জানান, তারা এই রায়ে সন্তষ্ট না।

প্রসঙ্গত, গত শুক্রবার (০৩ মার্চ) বিকেলে রাজশাহী নগরীর মতিহার থানাধীন কাজলা কেডি ক্লাব এলাকায় প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করা হয় জাহিদ বিপ্লবকে। বিপ্লব ওই এলাকার এরশাদ আলীর ছেলে। ঘটনার পর শুক্রবার মধ্যরাতেই তিনজনকে আাসামি করে মতিহার থানায় মামলা দায়ের করেন নিহতের বড়ভাই আসাদ বুলবুল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *