বিজয় দিবসে র‌্যালি বের করার প্রস্তুতিকালে ৪ শিবির কর্মী আটক

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ায় মহান বিজয় দিবস উপলক্ষে র‌্যালি বের করার প্রস্তুতিকালে চারজন ইসলামী ছাত্রশিবির কর্মীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম চারজন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তাদের বিরুদ্ধে কি ধরনের আইনগত ব্যবস্থা নেওয়া হবে সেটি সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

আটককৃতরা হলো- নবীনগর উপজেলার নোয়াগাঁও গ্রামের মেহেদী হাসানের ছেলে মোহাম্মদ আলী (১৮) ও আলমনগর গ্রামের আবুল হাশেমের ছেলে নাসির উদ্দিন (২৪), বিজয়নগর উপজেলার আমানপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২১) এবং কসবা পৌর এলাকার শাহপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ মিয়াদ (১৬)। এদের মধ্যে নাসির উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্র শিবিরের ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, মহান বিজয় দিবস উপলক্ষে র‌্যালি বের করার জন্য ছাত্র শিবিরের নেতাকর্মীরা ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে জড়ো হয়। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা শিবিরের চারজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *