‘পাকিস্তানের উচিত ১৯২ যুদ্ধাপরাধীর বিচার করা’

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক: জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেছেন, উপমহাদেশের বৃহত্তর স্বার্থে পাকিস্তানের উচিত ১৯২ জন যুদ্ধাপরাধীর বিচার করা। আপনাদের দেশেই তাদের বিচার করেন। আপনাদের ভারতের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করা উচিত। হঠকারী কর্মকাণ্ড থেকে সরে আসা উচিত। যাতে এ উপমহাদেশে কোনো ধরনের ধ্বংসাত্মক ঘটনা না ঘটে। পাক-ভারত সম্পর্ক স্বাভাবিক হলে উপমহাদেশেরও কল্যাণ হবে। বাংলাদেশেরও কল্যাণ হবে।

শনিবার বরিশাল শহরের হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দানে বরিশাল বিভাগীয় জাকের পার্টির ইসলামী সমাবেশে তিনি এসব কথা বলেন।

বরিশাল বিভাগীয় জাকের পার্টির সভাপতি মিজানুর রহমান বাচ্চুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার।

মোস্তফা আমীর ফয়সল বলেন, দেশ এখন এগিয়ে যাচ্ছে। নৌকা এখন এগিয়ে যাচ্ছে। আমরা গোলাপ ফুল নিয়ে ওপরে বসে আছি। তরী যেখানে ঠেকবে, সেখানেই গোলাপের বাগান তৈরি করা হবে।

জাকের পার্টির চেয়ারম্যান বলেন, রাজনীতি যখন শয়তানের হাতে পড়ে, তখন রাজনীতি আর রাজনীতি থাকে না। আর রাজনীতি  যখন পবিত্র মানুষের হাতে পড়ে, তখন রহমতের দরজা খুলে যায়, স্নিগ্ধ শান্তি ও কল্যাণের  বাতাস প্রবাহিত হতে থাকে।

মোস্তফা আমীর  ফয়সল আরও বলেন, বাংলাদেশের মানুষকে এক সময় জাকের পার্টির পতাকার নিচে আসতে হবে। বর্তমানে দেশে চলমান উন্নয়নের ধারা বজায় থাকুক। বিশ্বে অর্থনৈতিক সমস্যা থাকলেও বাংলাদেশে উন্নয়ন চলমান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *