বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে নানা কর্মসূচী পালন করবে রুয়েট

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: আগামীকাল রবিবার (১ সেপ্টেম্বর) “বিশ্ববিদ্যালয় দিবস-২০১৯” উদ্যাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)।

ওই দিন সকাল সাড়ে ৯টায় প্রশাসনিক ভবনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন, এরপর প্রশাসনিক ভবনে ফেস্টুন ও পায়রা উড্ডয়ন। সকাল পৌনে ১০টায় রুয়েট চত্ত্বরে শহীদ ছাত্রদের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত। সকাল ১০টায় সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে আনন্দ র‌্যালি।

র‌্যালী শেষে কেক কাটা। তারপর বৃক্ষরোপন কর্মসূচী, বৃক্ষরোপন শেষে শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে কেন্দ্রীয় খেলার মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচ, ক্রিকেট ম্যাচ শেষে অডিটোরিয়াম আইডিয়া কনটেস্ট, আইডিয়া কনটেস্ট শেষে প্রশাসনিক ভবনের ২১৭ নং কক্ষে প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের সাথে মতবিনিময় এবং ডাটাবেইজের উদ্বোধনকরা হবে। সর্বশেষ সন্ধা ৭টায় রুয়েট চত্ত্বরে বিশ্ববিদ্যালয় দিবসের ফায়ার ওয়ার্কস অনুষ্ঠিত হবে।

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের জুনিয়র সেকশন অফিসার আ.ফ.ম. মাহমুদুর রহমান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *