তানোরে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ছাত্র লীগের পক্ষ থেকে বিশাল আনন্দ র্যালী, কেক কাটা ও আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মঙ্গবার (৪জানুয়ারি) বিকেলে তানোর গোল্লাপাড়া বাজার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কেক কেটে ছাত্র লীগের ৭৪তম এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

কলমা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদের পরিচালনায় ও উপজেলা আওয়ামী ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওনের সঞ্চলনায় প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফুল হায়দার রশীদ ময়না।

উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রামকমল সাহা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জিল্লুর রহমান,তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার,বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *