মোহনপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু, স্বজনদের অভিযোগ বিনা চিকিৎসায় মৃত্যু

রাজশাহী লীড

মোহনপুর প্রতিনিধি: রাজশাহী-নওগাঁ মহাসড়কের মোহনপুর উপজেলাধীন সইপাড়া এলাকায় মঙ্গলবার বেলা ১১টা ১৯ মিনিট সড়ক দুর্ঘটনায় আমেনা বেগম (৫৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়ন বড় পালশা গ্রামের মৃত আলিফ হোসেনের স্ত্রী।

ঘটনার প্রত্যক্ষদর্শী সইপাড়া গ্রামের আসাদ সোনারের ছেলে শিমুল হোসেন জানান, রাস্তা পারাপারের সময় নওগাঁ থেকে রাজশাহীগামী একটি বেসরকারি এ্যাম্বুলেন্স তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হলে মোহনপুর ফায়ার সার্ভিসকর্মীরা তাকে দ্রুত মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। প্রায় ৫০মিনিট পর তার মৃত্যু ঘটে। নিহতের জামাই মোঃ আবুল হোসেন জানান,সময়মত চিকিৎসা ও এ্যাম্বুলেন্স না পাওয়ার কারনে তিনি মারা গেছেন।

এদিকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা: আরিফুল কবিরের খোঁজ নিলে অফিস সুত্রে জানা যায় তিনি দুইদিনের ছুটিতে আছেন। এরপর মেডিকেলের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা: আকতার হোসেনের সরকারি জরুরি নাম্বারে বক্তব্যের জন্য কয়েকবার ফোন দিলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

মোহনপুর থানা পুলিশের কর্মকর্তা (ওসি) তদন্ত তৌহিদুর রহমান মেডিকেলে গিয়ে নিহতের পরিবারের সাথে কথা বলে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *