ওয়ার্ড আ.লীগ নেতা বীটুর মৃত্যুতে রাসিক মেয়র লিটন ও নগর আ.লীগের সম্পাদক ডাবলু সরকারের শোক প্রকাশ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর আলুপট্টি নিবাসী মরহুম মীর আশরাফ আলীর বড় ছেলে, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদুর বড় ভাতিজা, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের সাবেক সাধারণ সম্পাদক মীর তৌহিদুর রহমান কিটুর চাচাতো ভাই, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর নবুওয়াত আলী বীটু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৭ বছর।

মরহুম বীটুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব ও দপ্তর সম্পাদক ফজলে রাব্বি।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে মরহুম বীটুর জানাযার নামাজ আজ বুধবার সকাল ১০টায় নগরীর আলুপট্টি মোড় বঙ্গবন্ধু চত্বরে অনুষ্ঠিত হবে এবং টিকাপাড়া গোরস্থানে দাফন কার্য সম্পন্ন হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *