কেশরহাট পৌর বিএনপির সভাপতি হতে চান সাবেক মেয়র আলো

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরের কেশরহাট বিএনপির সম্মেলন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে (২৫ মে) বুধবার দুপুরে পৌর বিএনপির অস্থায়ী কার্যলয়ে সভাপতি পদে সাবেক পৌর মেয়র আলাউদ্দিন আলো রাজনৈতিক জীবন বিতান্তসহ ফরম জমা দিয়েছে।

এবিষয়ে তিনি বলেন, আমি দীর্ঘ দিন যাবত বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত আছি, বিএনপির নেতা-কর্মীদের একত্র করে সকল আন্দোলন করে থাকি। এর ফলে অসংখ্য মামলায় আমাকে জেলে যেতে হয়েছে। বিএনপির আগামী দিনের উজ্জল ভবিষ্যতের লক্ষ্যে আমাকেই সভাপতি হিসেবে বিএনপির নেতা-কর্মীরা নির্বাচিত করবেন বলে আমি আশা করছি।

এসময় উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলার সাবেক চেয়্যারম্যান ও সভাপতি ডিএম জিয়াউর রহমান জিয়া, সাবেক পৌর কান্সিলর এনামুল হক, কেশরহাট পৌর বিএনপির আহ্বায়ক আবু হেনা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন আলমসহ বিএনপির নেতা-কর্মীরা।

উল্লেখ্য, কেশরহাট পৌর বিএনপির সম্মেলন নির্বাচনের মাধ্যমে হওয়ার লক্ষ্যে ২৩-২৪ মে ফরম সংগ্রহ করার পর ২৫ মে ফরম জমা দিয়েছে বিএনপির নেতারা। আগামী ২৬-২৭ মে যাচাই বাচাই শেষ হওয়ার পরে জেলা বিএনপির সিদ্ধান্তক্রমে ভোটের মাধ্যমে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে ১০ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে বলে ধারনা করছেন বিএনপির একাধিক নেতা-কর্মীরা।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *