আপনারা আল্লাহর মেহমান সেখানে আমাদের জন্য দোয়া করবেন: ফারুক চৌধুরী

রাজশাহী

তানোর প্রতিনিধি: আপনারা আল্লাহর মেহমান হয়ে আল্লাহর ঘর তৌয়াফ করতে যাচ্ছেন, আপনারা সেখানে গিয়ে দেশ ও জাতির কল্যানে দোয়া করবেন। আপনারা নবী ( সাঃ) এর রওজা মোবারক জিয়ারত করবেন। আপনারা জান্নাতুল বাকিতে যাবেন, সেখানে নামাজ পড়ার চেষ্টা করবেন। যদিও কষ্টকর হয়ে পড়ে। আল্লাহ সবার ভাগ্যে হজ্জ পালন লিখে না । আল্লাহ যাকে কবুল করেন সেই ব্যক্তি সেখানে যেতে পারেন। বিগত দু বছর মহামারি করোনা ভাইরাসের জন্য হজ্জ পালন হয়নি। মহান আল্লাহর ইচ্ছায় আবারো হজ্ব পালন শুরু হয়েছে। হাজীদের বিদায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। রোববার সকালের দিকে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় হজ্ব যাত্রীদের বিদায় সংবর্ধনা।

ফারুক চৌধুরী আরো বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর থেকে প্রতি বছর হাজিদের নিয়ে বিদায় অনুষ্ঠান করি। আপনারা দোয়া করবেন যতদিন বেচে থাকব ততদিন যেন আপনাদের নিয়ে এভাবে অনুষ্ঠান করতে পারি। মাঝে দুটি বছর করোনার জন্য হয়নি। তাতেই আমি অনেক ব্যথিত। মনে হয়েছিল আর কোনদিন হজে যাওয়া ব্যক্তিদের নিয়ে হয়তো অনুষ্ঠান করতে পারব না। কিন্তু মহান আল্লাহর একান্ত ইচ্ছা এবং আপনাদের নেক দোয়ার বরকতে বিদায় সংবর্ধনা দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি হজে যাওয়া ব্যক্তিদের হজ্ব পোশাক উপহার দেন, এবং সবার কাছে তার মৃত পিতা মাতার জন্য দোয়া কামনা করেন।

অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, চান্দুড়িয়া ইউপির চেয়ারম্যান ইউপি আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান, পাঁচন্দর ইউপির চেয়ারম্যান ইউপি সভাপতি আব্দুল মতিন , কামারগাঁ ইউপির চেয়ারম্যান ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ, পিআইও প্রকৌশলী তারিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, জেলা সেচ্ছাসেবক লীগের অন্যতম নেতা রামিল হাসান সুইট, কলমা ইউপির ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মুমেনিন রিয়াদ প্রমুখ। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও হজ্ব যাত্রীরা উপস্থিত ছিলেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *