রাজশাহীতে সত্যের জয় সামাজিক সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

রাজশাহী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় প্রায় শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন সত্যের জয় সামাজিক সংগঠন।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (৮ জুলাই) সন্ধা ৭ টায় নগরীর বর্ণালীর মোড়ে অবস্থিত বর্ণালী স্টুডিওতে সমাজ সেবক মোঃ টনির সভাপতিত্বে ৩০ টি পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সত্যের জয় সামাজিক সংগঠনের সভাপতি মোঃ সালাউদ্দিন খান সোহাগ,সাধারণ সম্পাদক মোঃ নাঈম হোসেন,দপ্তর সম্পাদক মোঃ আশিকুর রহমান ( আশিক) সহ সংগঠনের সদস্যবৃন্দরা।

তার পরে নগরীর হেতেম খাঁ কাস্টমস মোড়ে অবস্থিত হেতেম খাঁ স্পোর্টিং ক্লাবের সামনে চায়ের স্টলে,রাস্তায় কিছু রিক্সা চালকের মাঝে এই ঈদ সামগ্রী দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদক সহ বোয়ালিয়া পশ্চিম আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক আহমেদ রাজন।

এর পরে একে একে নগরীর হেতেম খাঁ কলাবাগান এলাকা,লিছু বাগান এলাকা, হোসেনিগঞ্জ এলাকা, সহ নগরীর বিভিন্ন এলাকায় প্রায় শতাধিক পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করে সত্যের জয় সামাজিক সংগঠন।

এসময় সত্যের জয় সামাজিক সংগঠনের সভাপতি মোঃ সালাউদ্দিন খান সোহাগ বলেন আমরা সব সময় গরীব অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। আমাদের সংগঠনের পক্ষ থেকে আমরা অসুস্থ মানুষকে রক্ত দিয়ে থাকি। আমরা চাই আমাদের আশে পাশে থাকা কিছু মানুষ আমাদের পাশে থাকুন। তাহলে আমরা গরীব ও দুস্থ মানুষের পাশে আরো ভালো ভাবে থাকতে পারবো।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নাঈম হোসেন বলেন আমরা সামনে আরো ভালো কিছু করার চেষ্টা করবো। যদি আমাদের পাশে থেকে কেউ অসহায় মানুষের সাহায্য করতে চাই তাহলে আমরা আরো অনেক দূর এগিয়ে যেতে পারবো।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *