চারঘাট প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে সাংবাদিক জাতীয় সংস্থার শোক

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি : চারঘাট প্রেসক্লাব ও জাতীয় সাংবাদিক সংস্থা চারঘাট শাখার সভাপতি এস এম মোজাম্মেল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় সাংবাদিক সংস্থার (একাংশ) রাজশাহী জেলা শাখা ।

সোমবার (১৮ জুলাই) বিকেলে পাঠানো এক শোক বার্তায় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার পক্ষে সভাপতি রফিক আলম, সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল শাহরিয়ার অনতু মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

পাঠানো শোক বার্তায় জানান- এস এম মোজাম্মেল হক অনেক সুনামের সাথে সাংবাদিকতা করেছেন। সাংবাদিকতা ছাড়াও শিক্ষকতা পেশার সঙ্গে সম্পৃক্ত ছিলেন তিনি। ভদ্র ও বিনয়ী এই সাংবাদিকের মৃত্যু, তরুণ সাংবাদিকদের জন্য বড় ধাক্কা। তার কাছ থেকে এ প্রজন্মের সাংবাদিকদের শেখার ছিল অনেককিছু।

মৃত্যুর সময় এস এম মোজাম্মেল হক দৈনিক ইত্তেফাকের চারঘাট প্রতিনিধি ছিলেন। এছাড়া তিনি চারঘাট মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ছিলেন।

রোববার (১০ জুলাই) ব্রেইন স্ট্রোক করলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৮ জুলাই) ভোররাতে তিনি ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এর আগে সোমবার দুপুর ২টায় মরহুমের গ্রামের বাড়ি চারঘাট উপজেলার গোপালপুর গ্রামে অনুষ্ঠিত জানাযার নামাজে অংশ নেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার সভাপতি রফিক আলম, সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল শাহরিয়ার অনতু ও অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি, সিনিয়র সদস্য আবু হানিফ ও তারিক হায়দার মিঠুসহ উপজেলা শাখার নের্তৃবৃন্দ।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *