তানোরে ২৬০ লিটার চোলাই মদসহ আটক ছয়জন

রাজশাহী

তানোর প্রতিনিধি: তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে দু’শ ষাট লিটার দেশীয় চোলাই মদসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় আটককৃত আসামীদের কাছে থেকে পৃথকভাবে দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা হলেন, উপজেলা কলমা ইউনিয়নের নয়টিপাড়া গ্রামের জতিন মার্ডির স্ত্রী লক্ষী সরেন(৪০),মুন্ডুমালা পৌর এলাকার জুমারপাড়া গ্রামের মৃত সমজান আলীর পুত্র শ্রী জয়দেব পাল(৪৮) ও গোদাগাড়ী উপজেলার চানলাই খডিবোনা গ্রামের মৃত রঘুনাথের পুত্র শ্রী বিশ্বনাথ পাহান(২৮)।

এছাড়া পৃথক আরেকটি অভিযানে উপজেলার বাধাইড় ইউনিয়নের জোতগোকুল গ্রামের মৃত রাগদার পুত্র শ্রী দীলিপ বাকসী(৫০),সিআর মামলার সাজাপ্রাপ্ত আসামি তালন্দ ইউনিয়নের মোহর গ্রামের আলীম উদ্দিনের পুত্র মামুন ভুইঁয়া(৩০),তনোর পৌর এলাকার কুড়িপাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর পুত্র মোকবুল(৫০)। থানা পুলিশ সূত্রে জানা গেছে, আসামীরা দীর্ঘদিন ধরে নিজ এলাকায় দেশীয় চোলাই মদের রমরমা ব্যবসা চালিয়ে আসছিলো। গোপন সংবাদের ভিত্তি বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া বলেন, আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *