বাঘায় শেখ কামালের জন্মদিন উপলক্ষে আলোচনা ও স্মৃতিচারণ সভা

রাজশাহী

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র অন্যতম ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদ্যাপন উপলক্ষে আলোচনা ও স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে এই আলোচনা ও স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন এর আয়োজন করেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার।

পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান আলীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা আ’লীগের সাবেক সংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, প্রাথমিক শিক্ষা অফিসার মীর মোহাম্মদ মামুনুর রহমান ,বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিয়া ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

বক্তরা বলেন, বহুমাত্রিক প্রতিভার অধিকারী শেখ কামাল ছিলেন ঢাকা থিয়েটারের অন্যতম প্রতিষ্ঠাতা। অভিনয় শিল্পী হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যাঙ্গনে প্রতিষ্ঠিত ছিলেন। শৈশব থেকে ফুটবল, ক্রিকেট, হকি, বাস্কেটবলসহ বিভিন্ন খেলাধুলায় উৎসাহ ছিল তার।
উপস্থিত ছিলেন রাজনৈতিক নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি, শিক্ষক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা।

এর আগে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বাঘা প্রেসক্লাবসহ সমাজিক,সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেত্রীবৃন্দ।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *