যশোরে ডাক্তার নাবিলা তাবাসসুমকে সংবর্ধনা প্রদান

অন্যান্য

যশোর প্রতিনিধি : যশোরের কেশবপুরের কৃতি সন্তান ডাক্তার নাবিলা তাবাসসুম শিশু স্বাস্থ্যের ওপর কৃতিত্বের সাথে এফসিপিএস ডিগ্রি অর্জন করার পর উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য লন্ডনে গমন করবেন। শনিবার (৬ আগস্ট) সকাল ৯টায় উপজেলার ভরতভায়না মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে ডাক্তার নাবিলা তাবাসসুমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বিদ্যালয় পরিচালকা কমিটির সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আহসান হাবিব মোল্লার পরিচালনায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা বার্ডেম মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের প্রধান প্রফেসর ডাঃ আবিদ হোসেন মোল্লা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব।

আরো বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান মুস্তাফিজুল ইসলাম কাজল ও ইউপি সদস্য আফজাল হোসেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ হালিম শেখ।
উল্লেখ্য, ডাক্তার নাবিলা তাবাসসুম কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের প্রফেসর ডাঃ আবিদ হোসেন মোল্লার কন্যা ও ভরতভায়না মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব মোল্লার ভাতিজি।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *